October 14, 2024, 1:21 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

একই রঙের পোশাকে ইতালিতে রণবীর-দীপিকা

একই রঙের পোশাকে ইতালিতে রণবীর-দীপিকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দীর্ঘ ছয় বছর ভালোবাসার সম্পর্কের পর অবশেষে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন। বিয়ের জন্য ইতোমধ্যে ইতালিতে পাড়ি জমিয়েছেন এই জুটি।

মুম্বাই বিমানবন্দরে তাদের দু’জনকেই একই রংয়ের (সাদা) পোশাকে দেখা গেছে।

যদিও এই তারকা জুটি অফিসিয়াললি বিয়ের ভেন্যুর কথা ঘোষণা করেননি, তবে ধারণা করা হচ্ছে ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোয় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন।

গত মাসে দীপিকা এবং রণবীর ঘোষণা করেছিলেন, ১৪ ও ১৫ নভেম্বর তারা সাতপাকে বাঁধা পড়ছেন।

এদিকে নভেম্বরের প্রথম সপ্তাহ থেকেই তাদের বিয়ের উৎসব শুরু হয়ে গেছে। দীপিকা তার বেঙ্গালুরুর বাসভবনে পূজা করেছেন এবং রণবীর মুম্বাইয়ে তার গায়ে হলুদের অনুষ্ঠান করেছেন।

ইতালিতে রণবীর-দীপিকার বিয়ে সম্পন্ন হওয়ার পর বেঙ্গালুরুতে বিশাল রিসেপশন পার্টি দেবেন দীপবীর জুটি।

Share Button

     এ জাতীয় আরো খবর